আসছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস২০ প্লাস এবং এস২০ আলট্রা

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক:

সারা বিশ্বে বহুল জনপ্রিয় স্যামসাংয়ের গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোন । এ সিরিজের নতুন স্মার্টফোন এস২০ প্লাস এবং এস২০ আলট্রার জন্য আগাম ফরমাশ নিতে শুরু করেছে স্যামসাং বাংলাদেশ। এর মধ্যে এস২০ আলট্রার দাম  ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা এবং এস২০ প্লাস মডেলটির দাম ৯৯ হাজার ৯৯৯ টাকা।

৬ দশমিক ৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০ প্লাস এবং ৬ দশমিক ৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আলট্রা মডেলে ডিসপ্লে ও ক্যামেরার ক্ষেত্রে অত্যাধুনিক উদ্ভাবন ও যুগান্তকারী নকশা ব্যবহার করা হয়েছে বলে দাবি করে স্যামসাং। এর মধ্যে গ্যালাক্সি এস২০ আলট্রা ডিভাইসটির ক্যামেরায় টেলিফটো লেন্সের ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে ব্যবহারকারীরা ১০০ এক্স জুমে ছবি তুলতে পারবেন। গ্যালাক্সি এস২০ প্লাসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আলট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

স্যামসাংয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগাম ফরমাশ দিলে ক্রেতারা এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস বা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। আগামী ১৪ মার্চ পর্যন্ত স্যামসাং অফিশিয়াল স্টোর ও তাদের অনলাইনে আগাম ফরমাশ দেওয়া যাবে। এ ছাড়া বিভিন্ন ব্যাংক কার্ডে ও এক্সচেঞ্জ অফারে সুবিধা পাওয়া যাবে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘মানুষের জীবনযাপনের রূপান্তরে স্যামসাং পরবর্তী প্রজন্মের ডিভাইস বাজারে নিয়ে আসছে। উদ্ভাবনী ক্যামেরার মাধ্যমে আমাদের ক্রেতারা এখন তাঁদের রোমাঞ্চকর মুহূর্তগুলোকে ধারণ করতে পারবেন, পাশাপাশি তাঁদের পছন্দের মানুষের সঙ্গে সব সময় যুক্ত থাকতে পারবেন। স্যামসাং সূত্রে এ তথ্য জানা গেছে।

এসএমজে/২৪/মি

Tagged