৯ কোম্পানির বোর্ড মিটিংয়ের সময় ঘোষণা

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ৯ কোম্পানি আজ বোর্ড মিটিংয়ের সময় ঘোষণা করেছে। কোম্পানিগুলো হচ্ছে- এসিআই ফরমুলেশনস লিমিটেড, এসিআই লিমিটেড, সাইফ পাওয়ারটেক লিমিটেড, প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড, এইচ.আর. টেক্সটাইল লিমিটেড, সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, সোনারগাঁও টেক্সটাইলস লিমিটেড এবং পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়

তথ্যমতে, ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি এসিআই ফরমুলেশনস লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১০ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে রাত ৮ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি এসিআই লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১১ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে দুপুর ২:৩০ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

সেবা ও আবাসন খাতের কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১২ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে বিকাল ৩ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

বস্ত্র খাতের কোম্পানি প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১২ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে বিকাল ৩ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

বস্ত্র খাতের কোম্পানি এইচ.আর. টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ৯ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে দুপুর ১১:৩০ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

প্রকৌশল খাতের কোম্পানি সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১১ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে সন্ধ্যা ৬ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

শক্তি ও জ্বালানির খাতের কোম্পানি তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১১ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে বিকাল ৫ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

বস্ত্র খাতের কোম্পানি সোনারগাঁও টেক্সটাইলস লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১৪ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে বিকাল ৩ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

জ্বালানি ও শক্তি খাতের কোম্পানি পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদ জানিয়েছে যে আগামী ১১ নভেম্বর ২০১৯ বোর্ড সভা করবে সন্ধ্যা ৬:৩০ টায়। এতে কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

 

এসএমজে/ঝি

 

 

 

 

 

Tagged