বিক্রেতা সংকটে হল্টেড আট কোম্পানির শেয়ার

এসএমজে ডেস্ক :

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৮ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ঢাকা ইন্স্যুরেন্স, ফেডারেল ইন্স্যুরেন্স, ফরচুন সুজ, গ্লোবাল ইন্স্যুরেন্স, ফিনিক্স ইন্স্যুরেন্স, রুপালী ইন্স্যুরেন্স, সুরিদ ইন্ডাস্ট্রিজ ও সোনারবাংলা ইন্স্যুরেন্স লিমিটেড।

ঢাকা ইন্স্যুরেন্সের ১ লাখ ৯৮ হাজার ৬৫২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৯৫ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ৮৬ টাকা ৪০ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্সের ১ লাখ ৭২ হাজার ১৮২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪২ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩৮ টাকা ৬০ পয়সা।

ফরচুন সুজের ৫ কোটি ৭৩ লাখ ৬ হাজার ৮৫৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৬ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ২৩ টাকা ৭০ পয়সা।

গ্লোবাল ইন্স্যুরেন্সের ১ লাখ ৭১ হাজার ৯৮৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৭৩ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ৬৬ টাকা ৪০ পয়সা।

ফিনিক্স ইন্স্যুরেন্সের ৩৫ হাজার ৯৪৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৭৪ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৬৭ টাকা ৯০ পয়সা।

রুপালী ইন্স্যুরেন্সের ১ কোটি ৪২ লাখ ৭ হাজার ১৩১ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫০ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৫ টাকা ৮০ পয়সা।

সুরিদ ইন্ডাস্ট্রিজের ১ লাখ ৮৫ হাজার ৮৮২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৬ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৫ টাকা ২০ পয়সা।

সোনারবাংলা ইন্স্যুরেন্সের ২ লাখ ৩ হাজার ৮৩৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৯৮ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৮৯ টাকা ২০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/মি

Tagged