হল্টেড ১০ কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ক্রেতা-বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ১০ কোম্পানির শেয়ার।

কোম্পানিগুলো হলো- সিএনএ টেক্সটাইল, ফারইস্ট ফাইন্যান্স, হাক্কানী পাল্প, ইমাম বাটন, জুট স্পিনার, প্রভাতী ইন্স্যুরেন্স, সাভার রিফেক্টরিজ, তুং হাই, জিলবাংলা সুগার মিলস ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে লিমিটেডে।

সিএনএ টেক্সটাইলের ১৮ লাখ ৭ হাজার ৭৫৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২ টাকা   ৫০ পয়সা।

ফারইস্ট ফাইন্যান্সের ১৪ লাখ ৪ হাজার ৬০৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪ টাকা ৪০ পয়সা।

হাক্কানী পাল্পের ২১ হাজার ৬৭৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১১৩ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১০৩ টাকা ১০ পয়সা।

ইমাম বাটনের ২২ হাজার ২৯৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩০ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৭ টাকা ৭০ পয়সা।

জুট স্পিনারের ৪ হাজার ৮০৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১২১ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ১১০ টাকা ।

প্রভাতী ইন্স্যুরেন্সের ৪ লাখ ৬৪ হাজার ৬৬৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩৬ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩৩ টাকা ৫০ পয়সা।

সাভার রিফেক্টরিজের ৮ হাজার ৫৪৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৫৮ টাকা ৫০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৩৭ টাকা ৭০ পয়সা।

তুং হাইয়ের ১১ লাখ ৫৬ হাজার ৮৩০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা ৮০ পয়সা।

জিলবাংলা সুগার মিলসের ৪ হাজার ৭৫৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৮০ টাকা ২০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৬৩ টাকা ৯০ পয়সা ।

এদিকে, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ৭ লাখ ৫১ হাজার ৬৪৯ টি শেযার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৯২ টাকা ২০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১০২ টাকা ৪০ পয়সা।সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged