সপ্তাহের শেষ কার্যদিবসে চার কোম্পানি হল্টেড

এসএমজে ডেস্ক :

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। কোম্পানিগুলো হলো- প্রোগ্রেসিভ লাইফ ইন্সুরেন্স , গোল্ডেন হার্ভেস্ট, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক এবং খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড।

 

প্রোগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের ১ লাখ ৮ হাজার ৫৫২টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১০২ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৯৩ টাকা ৬০ পয়সা।

 

 

 

গোল্ডেন হার্ভেস্ট লিমিটেডের ৭৯ হাজার ৭৬৩টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানির শেয়ার সর্বশেষ ১৯ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয়।  আগের দিন এ শেয়ারের দর ছিল ১৭ টাকা ৬০ পয়সা।

 

 

 

ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেডের ৭ হাজার ২০৭টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানির শেয়ার সর্বশেষ ৪৪ টাকা ৪০ পয়সা দরে লেনদেন হয়।  আগের দিন এ শেয়ারের দর ছিল ৪০ টাকা ৪০ পয়সা।

 

 

 

খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের ৯ লাখ ৮৯ হাজার ৯৫২টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪৩ টাকা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৩৯ টাকা ১০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/মি

Tagged