মূল্য সংশোধন হয়ে লেনদেনে আসছে ২ কোম্পানি

এসএমজে ডেস্ক:

মূল্য সংশোধন হয়ে আগামীকাল মঙ্গলবার (১৩ অক্টোবর) লেনদেনে আসছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। কোম্পানিগুলো হল-চামড়া খাতের অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড এবং ওষুধ ও রসায়ন খাতের দ্যা ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড।

অ্যাপেক্স ফুটওয়্যারের শেয়ারের লেনদেন রেকর্ড ডেটের জন্য আজ (১২ অক্টোবর) সোমবার বন্ধ রয়েছে। গত ৮ ও ১১ অক্টোবর কোম্পানির শেয়ার স্পট মার্কেটে লেনদেন হয়।

কোম্পানিটি ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে। ১১ অক্টোবর এ কোম্পানির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২২৭ টাকা ৯০ পয়সা।

মূল্য সংশোধনী রেশিও অনুসারে কোম্পানিটির শেয়ারের দর আগামীকাল প্রায় ২ টাকা ৫০ পয়সা  কমে ২২৫ টাকা ৪০ পয়সায় শুরু হতে পারে।

অন্যদিকে, দ্যা ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৩৮.৫০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে। ১১ অক্টোবর কোম্পানির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৪৫ টাকা ৪০ পয়সা।

মূল্য সংশোধনী রেশিও অনুসারে কোম্পানিটির শেয়ারের দর আগামীকাল প্রায় ৩ টাকা ৮৫ পয়সা  কমে ২৪৩ টাকা ৫৫ পয়সায় শুরু হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই তথ্য রেশিও অনুসারে দেওয়া হয়েছে। এর ওপর ভিত্তি করে শেয়ার দর প্রভাবিত হওয়ার সুযোগ নেই। এমন কিছু ঘটলে নিউজ পোর্টাল কর্তৃপক্ষের কোনো দায় থাকবে না।

এসএমজে/২৪/ঝি

 

Tagged