বিনিয়োগকারীদের সতর্ক করল ওরিয়ন

এসএমজে ডেস্ক:

অস্বাভাবিকভাবে দর বাড়ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের ওরিয়ন গ্রুপের দুই কোম্পানির শেয়ারের। তবে কোম্পানি দুটির দর অস্বাভাবিক বাড়ার পেছনে কোনো মূল্য সংবেদনশীল তথ্য নেই। তাই বিনিয়োগকারীদের কোনো গুজবে কান না দিয়ে বিনিয়োগের আহ্বান জানিয়েছে ওরিয়ন ফার্মা ও ওরিয়ন ইনফিউশন লিমিটেড।

কোম্পানি দুইটি বিনিয়োগকারীদের কোম্পানির মৌলভিত্তি, টেকনিকাল এনালাইসিস, প্রাইস লেভেল এবং প্রকাশিত তথ্যের ভিত্তিতে মূল্যবান বিনিয়োগ করার আহ্বান জানিয়েছে। এছাড়া কোনো ধরনের গুজবে কান না দিয়ে বিনিয়োগ করতে বলেছে।

গত ৯ ফেব্রুয়ারি থেকে হুট করে দর বাড়ছে ওরিয়ন ফার্মার শেয়ারের। ৯ ফেব্রুয়ারি শেয়ারটির দর ছিল ২৭ টাকা ৫০ পয়সা। আর আজ, মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত শেয়ারটি সর্বশেষ ৪৪ টাকায় লেনদেন হয়েছে। উক্ত সময়ে শেয়ারটির দর বেড়েছে ১৬ টাকা ৫০ পয়সা।

অপরদিকে, ওরিয়ন ইনফিউশনেরও শেয়ার দর বাড়ছে অস্বাভাবিকভাবে। গত ৯ ফেব্রুয়ারি কোম্পানির শেয়ারের দর ছিল ৫৪ টাকা ৬০ পয়সা। আর আজ, মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত শেয়ারটি সর্বশেষ ৮৪ টাকা ৩০ পয়সায় লেনদেন হয়েছে। উক্ত সময়ে শেয়ারটির দর বেড়েছে ২৯ টাকা ৭০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/বা

Tagged