বিক্রেতা সংকটে হল্টেড পাঁচ কোম্পানি

এসএমজে ডেস্ক:

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি। কোম্পানিগুলো হল:- মেট্রো স্পিনিং মিলস, আফতাব অটোমোবাইল, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, পপুলার লাইফ এবং প্রাইম  ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের শেয়ার।

মেট্রো স্পিনিং মিলসের ৫৭ লাখ ২১ হাজার ৮২৫টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৮ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৮.১০ টাকা।

 

আফতাব অটোমোবাইলের ১ লাখ ১৩ হাজার ৫৫৩টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৩২ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ২৯.৪০ টাকা।

 

রূপালী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ৬ লাখ ৪১ হাজার ৮৩৫টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৫১ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৪৭.২০ টাকা।

 

পপুলার লাইফের ৬ হাজার ১২১টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৯৫ টাকা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৮৬.৪০ টাকা।

 

প্রাইম লাইফের ৪০ হাজার ২৭৪টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৫৫ টাকা ৪০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৫০.৪০ টাকা।

সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/রা

Tagged