বিক্রেতা সংকটে হল্টেড ছয় কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

সপ্তাহের শেষ কার্যদিবস আজ বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৬ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- বাংলাদেশ শিপিং কর্পোরেশন, সিএনএ টেক্সটাইল, মুন্নু ফেব্রিক্স, বাংলাদেশ মনসপুল পেপার, সাফকো স্পিন ও তমিজউদ্দিন টেক্সটাইল লিমিটেড।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ১০ লাখ ৯৮ হাজার ১১৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৭ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৩ টাকা ১০ পয়সা।

সিএনএ টেক্সটাইলের ৮৫ লাখ ৫৯ হাজার ৩৫৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা ৫০ পয়সা।

মুন্নু ফেব্রিকের ১৯ লাখ ১৮ হাজার ৯৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৬ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ১৪ টাকা ৬০ পয়সা।

বাংলাদেশ মনসপুল পেপারের ৩৫ হাজার ৯৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৮০ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৭৩ টাকা ১০ পয়সা।

সাফকো স্পিনের ৩ লাখ ৩৯ হাজার ৭৯৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৪ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২২ টাকা ৭০ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইলের ৫ লাখ ৯৮ হাজার ১০৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৯ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৭ টাকা ৪০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/মি

 

Tagged