প্রথম প্রান্তিক প্রকাশ করেছে তিন কোম্পানি

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা ও আর্থিক  খাতের তিন কোম্পানি ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানি গুলো হলো:-১। লংকাবাংলা ফাইন্যান্স ২। প্রগতি ইন্স্যুরেন্স  ৩। নর্দান ইসলামি ইন্স্যুরেন্স লিমিটেড।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.১৩ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৫৪ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ৫.৬৩ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ১৯.১৫ টাকা। যা গত ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৮.৭৩ টাকা।

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৬ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ১.০১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৩১ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ২.১৬ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ৫৪.১৬ টাকা। যা গত ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৫৩.৩১ টাকা।

নর্দান ইসলামি ইন্স্যুরেন্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৯ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.৫৪ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৬৫ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ২.১৫ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ২০.৮৩ টাকা। যা গত ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত সময়ে ছিল ২.০৩ টাকা।

সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/সা

Tagged