প্রথম প্রান্তিক প্রকাশ করেছে ছয় কোম্পানি

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক, বীমা ও আর্থিক  খাতের ছয় কোম্পানি ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানি গুলো হলো:-১। আল আরাফাহ্ ইসলামী ব্যাংক ২। কর্ণফুলি ইন্স্যুরেন্স ৩। ইস্টার্ণ ইন্স্যুরেন্স ৪। ইউনিয়ন ক্যাপিটাল ৫। ফার্স্ট ফাইন্যান্স এবং ৬। ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স লিমিটেড।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.৫১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.০৪ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ০.৭৯ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ২২.৬১ টাকা। যা গত ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে ছিল ২১.৬৩ টাকা।

কর্ণফুলি ইন্স্যুরেন্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৫ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.৩৬ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৯১ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ০.৩৮ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ১৯.২৭ টাকা। যা গত ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৮.০৫ টাকা।

ইস্টার্ণ ইন্স্যুরেন্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৪ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.৩১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১১ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ০.১০ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ২০.৯৮ টাকা। যা গত ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে ছিল ২১.৩২ টাকা।

ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৯ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.১২৬ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৯৬ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ১.৩২ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ৩.৫৪ টাকা। যা গত ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৪.১২ টাকা।

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২০) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৮ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.৭১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৩১ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ৮.৭১ টাকা। ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ৭.৭৭ টাকা। যা গত ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ৬.৬৮ টাকা।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স লিমিটেড প্রথম প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৪ টাকা, যা গত অর্থবছরে একই সময়ে ছিল ০.৩১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১১ টাকা, যা আগের বছর একই সময়ে ছিল ০.১০ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ২০.৯৮ টাকা। যা গত ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে ছিল ২১.৩২ টাকা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/সা

Tagged