পিছিয়ে গেলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’

বিনোদন ডেস্ক:

সারা বিশ্বের বিনোদন জগতের পাশাপাশি আমাদের দেশের ঢালিউডেও করোনা ভাইরাসের বিরুপ প্রভাব পড়েছে। করোনার জন্য দুটি ছবির ‌মুক্তি পিছিয়েছিলো। ছবি দুটি হলো মাসুদ হাসান উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’ এবং কামার আহমাদ সাইমনের ‘নীলমুকুট’। এবার সেই তালিকায় যুক্ত হলো বহুল আলোচিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’।

দেবাশীষ বিশ্বাসের পরিচালনা এবং সৈয়দ আশিক রহমানের প্রযোজনায় নির্মিত এ ছবিটি আগামী ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জন্য এখন আর সেটি হচ্ছে না।
গত ১৪ মার্চ বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক।

ছবি মুক্তি পেছানোর ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘করোনা ভাইরাসের ভয়াবহতা থেকে আমাদের প্রিয় মাতৃভূমির মানুষ নিরাপদেই রয়েছেন। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি নিয়ে দর্শক থেকে শুরু করে প্রদর্শক- সবার কাছ থেকে দারুণ আগ্রহ দেখেছি। সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্য ঝুঁকি এড়াতে সিনেমাটি মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

আলোচিত এ ছবিতে অভিনয় করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। এই ছবি দিয়ে জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাশ অনেকদিন পরে কামব্যাক করবেন ঢাকাই সিনেমায়। অপু-বাপ্পী দুজনেই যথারীতি সিনেমার প্রচার-প্রচারণায় অংশ নিয়েছিলেন এতদিন, প্রকাশ হয়েছে ছবির কয়েকটি গানও কিন্তু হঠাৎ করোনা এসে যেনো সবকিছু স্থবির করে দিলো।

রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, প্রীতম ও আকাশ সেন।

এসএমজে/২৪/তা

Tagged