তিন কোম্পানি আজ এজিএম করবে

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩ কোম্পানির আজ বৃহস্পতিবার বার্ষিক সাধারণ সভা(এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- প্রকৌশল খাতের মুন্নু জুট স্টাফলারস, জ্বালানি ও বিদ্যুৎ খাতের এমজেএল বাংলাদেশ এবং তথ্য ও প্রযুক্তি খাতের আইটি কনসাল্টেন্টস লিমিটেড।

মুন্নু জুট স্টাফলারস লিমিটেডের আজ সকাল সাড়ে ১০ টায় রাজধানীর ধামরাইয়ে এই এজিএম অনুষ্ঠিত হবে এবং গত বছর কোম্পানিটি ৬ ডিসেম্বর ২০১৮ সালে এজিএম করেছিল। গত ২৪ অক্টোবর ২০১৯ কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার মাধ্যমে ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করে এবং গত বছর কোম্পানিটির বোর্ডসভা হয়েছিল ২০১৮ সালের ২৫ অক্টোবর। কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ১৪ নভেম্বর ।

এমজেএল বাংলাদেশ লিমিটেডের আজ বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদি ইন্সটিটিউশন কমপ্লেক্সে এই এজিএম অনুষ্ঠিত হবে এবং গত বছর কোম্পানিটি ২২ নভেম্বর ২০১৮ সালে এজিএম করেছিল। গত ২৩ অক্টোবর ২০১৯ কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার মাধ্যমে ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে ।গত বছর কোম্পানিটির বোর্ডসভা হয়েছিল ২০১৮ সালের ১৫ অক্টোবর ।কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ১২ নভেম্বর।

অন্যদিকে, আইটি কনসাল্টেন্টস লিমিটেড।লিমিটেডের আগামীকাল সকাল সাড়ে ১০ রাজধানীর রাওয়া কনভেনশন হলে এই এজিএম অনুষ্ঠিত হবে এবং গত বছর কোম্পানিটি ৬ ডিসেম্বর ২০১৮ সালে এজিএম করেছিল। গত ২১ অক্টোবর ২০১৯ কোম্পানিটির পরিচালনা পর্ষদ  সভার মাধ্যমে ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং ৭ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করে ।গত বছর কোম্পানিটির বোর্ডসভা হয়েছিল ২০১৮ সালের ২৮ অক্টোবর ।কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ১৫ নভেম্বর । সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই)

এসএমজে/২৪/ঝি

Tagged