তিন কোম্পানির প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক :

প্রান্তিক প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভূক্ত তিন কোম্পানি। কোম্পানিগুলো হলো- রূপালী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে

সূত্রমতে, রূপালী লাইফ ইন্স্যুরেন্সের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবদেন অনুসারে কোম্পানিটির জীবন বীমা আয় হয়েছে ৯৮ লাখ ২০ হাজার টাকা যা এর আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ২৪ লাখ ৪০ হাজার টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর সমাপ্ত প্রান্তিকে কোম্পানিটির জীবন বীমা তহবিল হয়েছে ১ কোটি ১ লাখ যা এর আগের বছর একই সময়ে ছিল ২ কোটি ৩৩ লাখ ২০ হাজার টাকা। কোম্পানিটির সর্বমোট জীবন বীমা তহবিল হয়েছে ৪৫১ কোটি ৪০ লাখ ৯০ হাজার টাকা যা এর আগের বছর একই সময়ে ছিল ৪২৯ কোটি ৮ লাখ ৪০ হাজার টাকা।

এদিকে, সাউথ ইস্ট ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৩ টাকা যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৯ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ প্রবাহ হয়েছে ০.৩০ টাকা যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৯ টাকা। বাজার দর অনুযায়ী ইউনিট প্রতি এনএভি হয়েছে ১২.৮৬ টাকা যা জুন ৩০ তারিখে ছিল ১৪.১৭ টাকা। কেনা দর অনুযায়ী ইউনিট প্রতি এনএভি হয়েছে ১১.৪৯ টাকা যা জুন ৩০ তারিখে ছিল ১২.৪৬ টাকা।

এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২৭ টাকা যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৪০ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ প্রবাহ হয়েছে ০.৩০ টাকা যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৯ টাকা। বাজার দর অনুযায়ী ইউনিট প্রতি এনএভি হয়েছে ১৩.৭৩ টাকা যা জুন ৩০ তারিখে ছিল ১৫.১৮ টাকা। কেনা দর অনুযায়ী ইউনিট প্রতি এনএভি হয়েছে ১২.২৫ টাকা যা জুন ৩০ তারিখে ছিল ১৩.২৮ টাকা।

এসএমজে/২৪/বা

Tagged