তিন কোম্পানির প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- ইস্টার্ন লুব্রিকেন্টস লিমিটেড, পদ্মা ওয়েল কোম্পানি লিমিটেড ও ইস্টার্ন  হাউজিং লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূ্ত্রে এই তথ্য জানা গেছে

সূত্রমতে, জ্বালানী ও বিদ্যুৎ খাতের কোম্পানি ইস্টার্ন লুব্রিকেন্টস লিমিটেডের জুলাই-সেপ্টেম্বর, ২০১৯ সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৪ টাকা যা আগেরে বছর একই সময়ে ছিল ১.৬৫ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৯.৪০ টাকা যা আগেরে বছর একই সময়ে ছিল ১৬.৯১ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮৩.৯০ টাকা যা ৩০ জুন,২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১৮২.৭৬ টাকা।

জ্বালানি ও বিদ্যুৎ খাতের আরেক কোম্পানি পদ্মা ওয়েল কোম্পানি লিমিটেডের জুলাই-সেপ্টেম্বর, ২০১৯ সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭.৪৯ টাকা যা আগেরে বছর একই সময়ে ছিল ৭.০০ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৬ টাকা যা আগেরে বছর একই সময়ে ছিল ১৭.৯৪ টাকা। ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ে মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫০.৩৪ টাকা যা ৩০ জুন,২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১৪২.৮৫ টাকা।

এবং সেবা ও আবাসনস খাতের কোম্পানি ইস্টার্ন হাউজিং লিমিটেডের জুলাই-সেপ্টেম্বর,২০১৯ সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৭ টাকা যা আগেরে বছর একই সময়ে ছিল ১.১৭ টাকা । শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৩৮ টাকা যা আগেরে বছর একই সময়ে ছিল ০.০১ টাকা। ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ে মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬২.৬২ টাকা যা ৩০ জুন,২০১৮ সমাপ্ত সময়ে ছিল ৬১.৩৫ টাকা।

এসএমজে/২৪/বা

Tagged