ডেল্টা হসপিটালের বিডিং শুরু আজ

এসএমজে ডেস্ক:

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভুক্তির প্রক্রিয়ায় থাকা ডেলটা হসপিটাল লিমিটেডের বিডিং শুরু আজ রোববার, বিকাল ৫টা থেকে যা চলবে ২৫ মার্চ, বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত। বিডিংয়ের মাধ্যমে কোম্পানিটির কাট-অফ প্রাইস নির্ধারণ করা হবে।

বিডিংয়ে অংশগ্রহণ করতে আগ্রহী ইলিজিবিল ইনভেস্টরদের বিডিংয়ের সম্পূর্ণ অর্থ এবং বিডিং ফি (৫ হাজার টাকা) ঢাকা স্টক এক্সচেঞ্জের অনুকূলে দ্য সিটি ব্যাংক লিমিটেডে জমা করতে হবে। টাকা জমা দেওয়ার সময়সীমা ২২ মার্চ সকাল ১০টা থেকে ২৫ মার্চ দুপুর ২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

পুঁজিবাজার থেকে ডেলটা হসপিটাল ৫০ কোটি টাকা উত্তোলন করবে। উত্তোলিত এই অর্থ কোম্পানির যন্ত্রপাতি ক্রয়, ব্যাংক ঋণ পরিশোধ ও আইপিওর ব্যয় খোতে ব্যবহার করা হবে।

সর্বশেষ অর্থবছরে কোম্পানিটির ভারিত গড় হিসাবে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৯১ পয়সা। আর ৩০ জুন, ২০১৯ তারিখে শেয়ারপ্রতি মোট সম্পদ মূল্য (পুনর্মুল্যায়ন সঞ্চিতিসহ) ছিল ৪৫ টাকা ৮৫ পয়সা এবং পুনর্মুল্যায়ন সঞ্চিতি ছাড়া শেয়ারপ্রতি মোট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৬২ পয়সা।

উল্লেখ্য, কোম্পানিটির ইস্যু ম্যানেজারের দায়িত্বে নিয়োজিত আছে প্রাইম ফাইন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এবং রেজিস্টার টু দ্য ইস্যুর দায়িত্ব পালন করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/বা

Tagged