‘ডিকশনারি’ সিনেমার শুটিংয়ে কলকাতা যাচ্ছেন মোশাররফ করিম

বিনোদন ডেস্ক:

বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও তুমুল জনপ্রিয় মোশাররফ করিম। ইউটিউবের কল্যাণে পশ্চিমবঙ্গের দর্শকরা তার নাটক খুব উপভোগ করেন। এবার তারা প্রিয় অভিনেতাকে নিজের দেশের হলে বসে দেখার সুযোগ পেতে যাচ্ছেন।

সিনেমাটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের পর্যটক মন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু। এমন খবর জানা গিয়েছিল, গেল বছরের নভেম্বরে। এবার জানা গেল, সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে আগামী ৭ মার্চ ঢাকা ছাড়ছেন বাংলাদেশের এই অভিনেতা।

মোশাররফ করিম জানিয়েছেন, এরই মধ্যে কলকাতার বোলপুরে প্রথম দফার দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। ৭ মার্চ তিনি শুটিং ইউনিটের সঙ্গে যোগ দিবেন। প্রায় ২ সপ্তাহ সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়ে আবার ঢাকায় ফিরবেন তিনি। সিনেমাটিতে বাংলাদেশের মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন কলকাতার এক ঝাঁক তারকা। সেই তালিকায় আছে আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান।

জানা গেছে বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মাণ হচ্ছে ‘ডিকশনারি’ ছবিটি। একটি গল্পে দেখা যাবে, মোশাররফ করিম এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভালভাবে পড়াশোনা শেখাচ্ছে। সিনেমায় মোশাররফ করিমের বিপরীতে থাকবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু।

অন্যদিকে সিনেমায় আবির, পরমব্রত ও নুসরাতকে ঘিরে অন্য একটি গল্প তৈরি হবে। সেখানে দম্পতি হিসেবে দেখা যেতে পারে আবির ও নুসরাতকে। পরে পরমব্রতের সঙ্গে নুসরাত চরিত্রটির একটি সম্পর্ক তৈরি হবে।

এসএমজে/২৪/রা

Tagged