ডন সিকিউরিটিজের বিনিয়োগকারীদের টাকা ফেরতের সময় নির্ধারণ

এসএমজে ডেস্ক:

ডন সিকিউরিটিজ লিমিটেডের বিনিয়োগকারীদের পাওনা পরিশোধ করবে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) । এই হাউজের নিকট গ্রাহকদের পাওনা ও লেনদেন সম্পর্কে আগামী ২৩ নভেম্বর ২০২০ এর মধ্যে ডিএসইতে জানানোর জন্য বলা হয়েছে।

গতকাল ১৮ নভেম্বর (বুধবার) ডিএসই এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলে হয়েছে, ডিএসইর ১৪১তম সদস্য ব্রোকারেজ হাউজের বিনিয়োগকারীরা দীর্ঘদিন ধরে তাদের পাওনা টাকা ফেরত পাচ্ছেন না। তাই হাউজটির  বিনেয়োগকারীরা অ্যাকাউন্ট ও বিও অ্যাকাউন্টগুলোর সিকিউরিটিজ কেনা-বেচা সম্পর্কিত অর্থ বা শেয়ার পাওনা থাকলে তা আগামী ২৩ নভেম্বর ২০২০ এর মধ্যে ডিএসইর নিকট জানানোর জন্য বলা হয়েছে।

www.dse.com.bd/complaintCell_TREC_d.php’ এর লিঙ্কে রক্ষিত বাংলা/ইংরেজি অভিযোগ ফরমের মাধ্যমে গ্রাহকদের পাওনা সকল তথ্যাবলী পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ ডিএসইর প্রধান রেগুলেটরি অফিসার’ (ডিএসই টাওয়ার রোড নং-২১, নিকুঞ্জ-২ ঢাকা) বরাবার, আবেদন করার জন্য বলা হয়েছে। বলা হয়েছে যদি কোনো গ্রাহক উল্লেখিত  সময়ের পরে আবেদন করে তবে তা পরবর্তীতে আর গ্রহণ করা হবে না।

উল্লেখ্য, ডন সিকিউরিটিজ মতিঝিলের ঢাকা স্টক এক্সচেঞ্জ ৯-এফ ভবনের ৩১১, ৩১২ কক্ষে অবস্থিত এবং হাউজটির চেয়ারম্যান নাগিনা হাসিন। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged