কারিনার জন্য আমিরের বিশেষ ব্যবস্থা

বিনোদন ডেস্ক:

দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন নবাব খানদানের বহু এবং বলিউড কুইন কারিনা কাপুর খান। এই খবরে যেমন খুশির জোয়ার বইছে নবাব খানদানে তেমনি কারিনার সামাজিক যোগাযোগমাধ্যমে ভরে যাচ্ছে ভক্তদের অভিনন্দনে। কিন্তু এই খুশির খবরে বেশ বেকায়দায় পড়েছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত জনপ্রিয় নায়ক আমির খান।

কারন হলো, আমিরের বিশাল বাজেটের ছবি ‘লাল সিং চাড্ডা’র শুটিং এমনিতেই আটকে গেছে মহামারি করোনায় এবং সবচেয়ে বড় কথা হলো এই ছবির নায়িকা কারিনা। এখনো কারিনার ১০০ দিনের শুটিং বাকি। তাই কারিনার মাতৃত্ব যে আমির খানের কপালে চিন্তার ভাঁজ পড়বে এটাই স্বাভাবিক।

যেভাবেই হোক, যত দ্রুত সম্ভব কারিনার অংশের শুটিং শেষ করতে চান আমির। অন্যথায় কারিনার মাতৃত্বের কারণে আবারও দীর্ঘদিনের জন্য আটকে যাবে এই বিশাল বাজেটের সিনেমা।

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিশিয়াল এই রিমেকের জন্য আমির খান ও কারিনা কাপুর খান শুটিং করছিলেন পাঞ্জাবে। সবকিছু ঠিকঠাকই ছিল। এমন সময় শুরু হলো করোনাকাল, মাসের পর মাস শুটিং বন্ধ থাকল। ভারত সরকার এখনো ফিল্ম সিটি ছাড়া খোলা জায়গায় শুটিং করার অনুমতি দেয়নি। তাই দিনের পর দিন কাজ ফেলে না রেখে আমির খান দলবল নিয়ে তুরস্ক চলে যান। সেখানে ছবির কিছু অংশের শুটিং করেন। তিনি এখন মুম্বাইয়ে।

কারিনার সঙ্গে দৃশ্যগুলোর জন্য বানানো হচ্ছে বিশেষ সেট।নতুবা কারিনার মাতৃত্বের কারণে আবারও দীর্ঘদিনের জন্য আটকে যাবে এই বিশাল বাজেটের সিনেমা।

৭ সেপ্টেম্বর থেকে মুম্বাইয়ের বিশেষভাবে বানানো স্টুডিওতে শুটিং শুরু করবেন কারিনা। সে জন্য সব রকম সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছেন আমির। সেই সতর্কতামূলক ব্যবস্থাগুলোর মধ্যে রয়েছে-

* সেটে নামমাত্র কর্মী থাকবেন, যাঁরা না থাকলেই নয়। পরিচালকের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত করেছেন আমির নিজেই।

* কারিনার স্বাস্থ্য, পুষ্টি, সুরক্ষা ও বিশেষ অবস্থার জন্য থাকছে সার্বক্ষণিক মেডিকেল টিম।

* কারিনার পোশাকে আসছে পরিবর্তন। ঢিলেঢালা আর আরামদায়ক পোশাক পরানো হবে।

* বেবি বাম্প যাতে ক্যামেরায় ধরা না পড়ে, সেই ব্যবস্থাও করছেন আমির। কারিনার গর্ভাবস্থা লুকানোর জন্য ভিএফএক্সের দ্বারস্থ হবে এই ছবির দল।

* কারিনা যাতে বিশ্রাম নিয়ে নিয়ে কাজ করতে পারেন, সেই ব্যবস্থাও রাখা হবে।

সর্বোপরি কারিনার স্বাস্থ্য আর স্বাচ্ছন্দই প্রাধান্য পাবে এই শুটিংয়ে।

এ বছর বড়দিনে আমিরের এই ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও   করোনার কারণে এক বছর পিছিয়েছে ছবি মুক্তির দিন। আগামী বছর বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। এর আগে এই জনপ্রিয় জুটিকে ‘তালাশ’ ও ‘থ্রি ইডিয়টস’ ছবিতে একসাথে দেখা গিয়েছিল।

এসএমজে/২৪/তা

Tagged