ওয়াটা কেমিক্যালসের ৫৫ শতাংশ ডিভিডেন্ড অনুমোদন

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের ওয়াটা কেমিক্যালের ৩৭তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ঘোষিত ৩০শতাংশ ক্যাশ ও ২৫ শতাংশ স্টকসহ মোট ৫৫ শতাংশ ডিভিডেন্ড অনুমোদিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর হোটেল ৭১, শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরনী বিজয় নগর টাকায়  অনুষ্ঠিত কোম্পানিটির এজিএমে শেয়ারহোল্ডাররা ডিভিডেন্ডের অনুমোদন দেন।

সভায় কোম্পানিটির চেয়ারম্যান নাছনীন আনোয়ার অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন। এই সময়ে সাধারণ শেয়ারহোল্ডারদের পাশাপাশি কোম্পানিটির ব্যাবস্থাপানা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা  মো: নজরুল ইসলাম, পরিচালক এএইচএম আব্দুল্লাহ, পরিচালক মো: মাহাম্মুদুল হাসান, স্বাধীন পরিচালক এএমএম জিয়াউল হক উপস্থিত ছিলেন।

ডিভিডেন্ডের বিষয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকও সিইও বলেন, আমরা কোম্পানিটিকে ওটিসি মার্কেট থেকে ফিরিয়ে আনার মাধ্যমে ডুবন্ত জাহাজকে সবে ভাসিয়ে তুলেছি। সবার দোয়া ও স্রষ্টার রহমত পেলে এই কোম্পানিকে অনেক ভাল অবস্থানে নিয়ে যেতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামীতে আরো ভাল ডিভিডেন্ড ঘোষনা করতে পারবো বলে আশা করি।

উল্লেখ্য, ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থ বছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ৩০ শতাংশ স্টকসহ মোট ৪০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল ওয়াটা কেমিক্যাল।

এসএমজে/২৪/এম এইচ