ওটিসির ১১ কোম্পানির প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

ওভার দ্যা কাউন্টার (ওটিসি) মার্কেটের ১১ কোম্পানি ৩০ সেপ্টেম্বর সমাপ্ত অর্থ বছরের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে।ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হল-তমিজউদ্দিন টেক্সটাইল,ম্যাক পেপার ইন্ডাস্ট্রিজ, থ্যারাপিউটিক্স বাংলাদেশ লিমিটেড. পদ্মা প্রিন্টার্স এন্ড কালার লিমিটেড, হিমাদ্রী লিমিটেড, বাংলাদেশ লিফ টোব্যাকো, আলফা ট্যোবাকো ম্যানুফ্যাক্সারিং, ইউসুফ ফ্লাওয়ার মিলস, এপেক্স উইভিং এ্যান্ড ফিনিশিং মিল্‌স, মুন্নু ফেব্রিকস লিমিটেড এবং ম্যাক এন্টারপ্রাইজেস লিমিটেড।

তমিজউদ্দিন টেক্সটাইল লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ১ কোটি ১৯ লাখ টাকা। শেয়ারপ্রতি আয় (ইপিএস) ০.৫০ টাকা। গত বছর একই সময় ছিল ১ কোটি ৯৭ লাখ ৫০ হাজার টাকা  এবং ইপিএস ছিল ১.০৪ টাকা।

ম্যাক পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ২০ লাখ ৫০ হাজার টাকা। ইপিএস ১.৭১ টাকা। গত বছর একই সময় ছিল ৩ লাখ ৪০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.২৯ টাকা।

থ্যারাপিউটিক্স বাংলাদেশ লিমিটেডের কর পরবর্তি মূনাফা হয়েছে ১ লাখ টাকা। ইপিএস ০.০৭টাকা। যা গত বছর একই সময় ছিল ১ লাখ ৭০ হাজার টাকা  এবং ইপিএস ছিল ০.১২ টাকা।

পদ্মা প্রিন্টার্স এন্ড কালার লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ১ লাখ ৩০ হাজার টাকা। ইপিএস ০.০৮ টাকা। গত বছর একই সময় ছিল ৩০ হাজার টাকা এবং ইপিএস ০.০২ টাকা।

হিমাদ্রী লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ১ কোটি ৩১ লাখ ৯০ হাজার টাকা। ইপিএস ১৭.৫৮ টাকা। গত বছর একই সময় ছিল ১ কোটি ৩৬ লাখ ৪০ হাজার টাকা এবং ইপিএস ১৮.১৯ টাকা।

বাংলাদেশ লিফ টোব্যাকো কোম্পানী লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ৪০ হাজার টাকা। ইপিএস ০.০৫ টাকা। গত বছর একই সময় ছিল ১ লাখ টাকা এবং ইপিএস ০.১৩ টাকা।

আলফা ট্যোবাকো ম্যানুফ্যাক্সারিং লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ৭ লাখ ৪০ হাজার টাকা। ইপিএস ০.২৬ টাকা। গত বছর একই সময় ছিল ৬ লাখ ১০ হাজার টাকা এবং ইপিএস ০.২১ টাকা।

ইউসুফ ফ্লাওয়ার মিলস লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ৩ লাখ ৩০ হাজার টাকা। ইপিএস ১.৭১ টাকা। গত বছর একই সময় ছিল তিন লাখ টাকা এবং ইপিএস ছিল ০.৪৯ টাকা।

এপেক্স উইভিং এ্যান্ড ফিনিশিং মিল্‌স লিমিটেডের কর পরবর্তি মূনাফা হয়েছে ৯ লাখ ৪০ হাজার টাকা। ইপিএস ০.০২ টাকা। গত বছর একই সময় ছিল ১ কোটি ৪৪ লাখ ৭০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.৩৭ টাকা।

মুন্নু ফেব্রিকস লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ২০ লাখ ৭০ হাজার টাকা। ইপিএস ০.০২টাকা। গত বছর একই সময় ছিল ১ কোটি ১ লাখ ২০ হাজার টাকা এবং ইপিএস ০.০৯ টাকা।

ম্যাক এন্টারপ্রাইজেস লিমিটেডের কর পরবর্তী মূনাফা হয়েছে ৩০ হাজার টাকা। ইপিএস ০.০১ টাকা। গত বছর একই সময় ছিল ১ লাখ ৬০ হাজার টাকা এবং ইপিএস ০.০৬ টাকা।

এসএমজে/২৪/মি

Tagged