নো ডিভিডেন্ড ঘোষণা করেছে ওটিসির তিন কোম্পানি

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের ওভার দ্যা কাউন্টার (ওটিসি) মার্কেটের  তিন  কোম্পানি ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরের জন্য ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানি তিনটি হলো- হিমাদ্রি লিমিটেড, আলফা টোবাকো মেনুফ্যাক্চারিং লিমিটেড এবং বাংলাদেশ লিফ টোবাকো কোম্পানি। সূত্র: ওটিসি

হিমাদ্রি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ১১ টায় ইজাব ফ্লোরা ইউনিট টাওয়ার,৪২মহাখালিতে অনুষ্ঠিত হবে। । কোম্পানিটির রেকর্ড ডেট নির্ধারন করা হয়েছে আগামী ৩ ডিসেম্বর। কোম্পানিটির  শেয়ারপ্রতি আয় (ইপিএস)হয়েছে ৬.৮০ টাকা এবং (এনএভি)হয়েছে  ৬৬৯.২৩ টাকা।

আলফা টোবাকো মেনুফ্যাক্চারিং লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৯ ফেব্রুয়ারী ২০২০ সকাল সাড়ে ৯ টায় ১৫৫-১৫৬ তেজঁগায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির রেকর্ড ডেট নির্ধারন করা হয়েছে আগামী ২৯ ডিসেম্বর। কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস)হয়েছে ২.৮১ টাকা এবং (এনএভি)হয়েছে  ৩৩৯.৫৬ টাকা।

বাংলাদেশ লিফ টোবাকো কোম্পানি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৯ ফেব্রুয়ারী ২০২০ সকাল ১০ টায় ১৫৫-১৫৬ তেজঁগায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস)হয়েছে  ১৬.২০ টাকা এবং (এনএভি)হয়েছে  ২৪.৯০ টাকা এবং (এনওসিএফপিএস) হয়েছে ১১.২৮ টাকা।

এসএমজে/২৪/মি

Tagged