আগামী কাল ২ কোম্পানির এজিএম

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ভ্রমণ ও বিনোদন খাতের কোম্পানি দ্যা পেনিনসুলা চিটাগং লিমিটেড এবং প্রকৌশল খাতের কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীকাল ৭ নভেম্বর এজিএম করবে বলে জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।

পেনিনসুলা চিটাগং  লিমিটেড  ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার ঘোষণা করে। গত ৯ সেপ্টেম্বর কোম্পানিটি বোর্ড সভার মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয় এবং গত বছর কোম্পানিটি ৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

চট্রগ্রামের পেনিনসুলা এয়ারপোর্ট গার্ডেনে বেলা ১১টায় এ এজিএম অনুষ্ঠিত হবে।গত  ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয়(ইপিএস)হয়েছে ০.৮৭ টাকা, নেট এ্যাসেট ভ্যালু(এনএভি) ৩১.৬৩ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার(এন্ওসিএফপিএস) হয়েছে ০.৬৯ টাকা।

অন্যদিকে, কেডিএস এক্সেসরিজ লিমিটেড ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ও ৫ শতাংশ বোনাস শেয়ার দেওয়ার ঘোষণা করে। গত ৮ সেপ্টেম্বর কোম্পানিটি বোর্ড সভার মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয় এবং গত বছর কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ ও ৫ শতাংশ বোনাস শেয়ার দিয়েছিল।

চট্রগ্রামের বোট ক্লাবে  বেলা ১১টায় এ এজিএম অনুষ্ঠিত হবে। গত  ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয়(ইপিএস)হয়েছে ২.২০ টাকা, নেট এ্যাসেট ভ্যালু(এনএভি) ২৪.৯৪ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার(এন্ওসিএফপিএস) হয়েছে ২.০২ টাকা।

Tagged