অসহায় ৫০০ পরিবারকে খাবার দিলেন হিরো আলম

বিনোদন ডেস্কঃ
মহামারি করোনার প্রভাবে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। এর আঁচ এসে লেগেছে বাংলাদেশেও। কার্যত দেশ অচল থাকায় দরিদ্র মানুষের জীবনে নেমে এসেছে অন্ধকার। যারা দিন আনে দিন খায় তারা কর্মহীন অবস্থায় নিজ বাড়িতে খেয়ে না খেয়ে কাটাচ্ছে। অনেকেই এগিয়ে আসছে এমন দরিদ্র মানুষের পাশে। এবার এগিয়ে এলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গককাল ২৯ মার্চ, রবিবার বগুড়া জেলার শেরপুর ও নন্দীগ্রাম এলাকার ৫০০ দরিদ্র মানুষের মধ্যে চাল ডাল নিত্যপণ্যসহ বিতরণ করেছেন হিরো আলম।
হিরো আলম বলেন ‘আমার খুব একটা সামর্থ নেই। আমি যা পেরেছি করেছি। তবে আমি চাই যে সমাজের বিত্তবানরা মানুষেরা এগিয়ে আসুক। আমি তাদের উদ্দেশে বলতে চাই আপনারা তো অনেক আয়, ইনকাম করেন কিন্তু মানুষের উপকারে আসেন। মহান আল্লাহ সুযোগ করে দিয়েছেন এখন সবাই এগিয়ে আসুন।

হিরো আলম বলেন, আমি সামান্য মানুষ হতে পারি। কিন্তু আমি তাদের দুঃখ বুঝি কারণ আমিও তো এমনই দরিদ্র পরিবারের সন্তান ছিলাম। এখন হয়তো কিছুটা আল্লাহ দিয়েছেন, যতটুকু আল্লাহ দিয়েছেন সেই সামর্থ অনুযায়ী আমি পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি এমপি পদে দাঁড়িয়েছিলাম মানুষের সেবা করার জন্য। নির্বাচিত হইনি, তাই বলে মানুষের পাশে থাকবো না তা তো হতে পারে না। মানুষের পাশে আমি সবসময় থাকবো।
এসএমজে/২৪/রা

Tagged