Stock Market Journal

হল্টেড ছয় কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৬ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- এফএএস ফাইন্যান্স, ইন্টারন্যাশনাল লিজিং, ইনটেক, ইউনিয়ন ক্যাপিটাল, স্টান্ডার্ড সিরামিক এবং আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড।

এফএএস ফাইন্যানন্সের ১৩ লাখ ২২ হাজার ৭০৩ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪ টাকা ২০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা ৯০ পয়সা।

ইন্টারন্যাশনাল লিজিংয়ের ৮ লাখ ৬৮ হাজার ১৩৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা ৪০ পয়সা।

ইনটেকের ৯৯ হাজার ৫৩২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৮ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৭ টাকা ২০ পয়সা।

ইউনিয়ন ক্যাপিটালের ৩ লাখ ৬৪ হাজার ৪৬৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৫ টাকা ৩০ পয়সা।

স্টান্ডার্ড সিরামিকের ২২ হাজার ৪২৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩৯০ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩৫৮ টাকা ৯০ পয়সা।

আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ৮ লাখ ২ হাজার ২৬৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৮ টাকা ২০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৭ টাকা ৫০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 

 এসএমজে/২৪/মি