Stock Market Journal

স্বাগত ২০২৪: সবাইকে জানাই নববর্ষের শুভেচ্ছা

স্বাগত ২০২৪। আরো একটি পালক যুক্ত হলো মহাকালের মুকুটে। আরও একটি নতুন বছরের শুরু। এর মধ্য দিয়ে শুরু নতুন আশা, নতুন স্বপ্নের। এ সময়ে খ্রিষ্টীয় নতুন বছরের শুভেচ্ছা জানাই বিনিয়োগকারী, পুঁজিবাজার সংশ্লিষ্ট, পাঠক ও দেশবাসীকে। নতুন বছরের নতুন আনন্দবার্তা পৌঁছে যাক প্রতিটি ঘরে, সকলে হৃদয়ে। পুরোনো বছরে সকল দুঃখ কষ্ট ঘুচে গিয়ে নতুন উদ্যমে জেগে উঠুক সবার জীবন।

মহামারি করোনার পর বিশ্বব্যাপি যে অর্থনৈতিক সংকট চলছে, পৃথিবীর নানা প্রান্তে যুদ্ধের যে দামামা বাজছে, তার অবসান হোক। মানুষ একে অপরের পাশে দাঁড়াক, গড়ে উঠক মানবিক সমাজ।

মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে যে বাংলাদেশ আমরা পেয়েছি, তারও পাঁচদশক অতিক্রান্ত হয়েছে। অনেক ক্ষেত্রে আমরা উন্নতি করেছি। বিভিন্ন দিকে জাতি হিসেবে আমাদের অর্জন বাড়ছে। আন্তর্জাতিক পরিসরে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। এ সবই সম্ভব হচ্ছে দেশের মানুষের সম্মিলিত চেষ্টার মধ্য দিয়ে। এই হচ্ছে বাংলাদেশের বড় শক্তি। এই সম্ভাবনাকে কাজে লাগাতে পারলে আমারদের অর্থনৈতিক মুক্তি দ্রুত সম্ভব। আমাদের অর্থনীতি, আমাদের পুঁজিবাজার নিয়ে আমরা গর্ব করবো, সেই দিন হয়তো আর দূরে নয়। এমন আশাবাদ জানিয়ে সকলের মঙ্গল কামনা করছি। ভালো থাকুন সবাই, ভালো থাকুক দেশ।