Stock Market Journal

লেনদেনের দেড় ঘন্টায় হল্টেড পাচঁ কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৫ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি, প্রোগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স, এমআই সিমেন্ট ফ্যাক্টরি এবং আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৬ লাখ ৭৮ হাজার ৯৪০ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির সর্বশেষ শেয়ারের মূল্য ছিল ৭ টাকা ৭০ পয়সা। আগের দিন এ শেয়ারের দর ছিল ৭ টাকা।

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারির ৩২ হাজার ২২৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৯২ টাকা ৯০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৮৪ টাকা ৫০ পয়সা।

প্রোগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের ২০ হাজার ৩২২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৪১ টাকা ৭০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ১২৮ টাকা ৯০ পয়সা।

এমআই সিমেন্ট ফ্যাক্টরির ৮৪ হাজার ৫৪৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫০ টাকা ৩০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৪৫ টাকা ৮০ পয়সা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ১২ লাখ ৭৩ হাজার ২৮৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৬ টাকা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৫ টাকা ৫০ পয়সা।

 সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 এসএমজে/২৪/মি