Stock Market Journal

মে মাসেই বিটিআরসিকে আরো ১০০০ কোটি টাকা দেবে জিপি

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দাবির সাড়ে ১২ হাজার কোটি টাকার মধ্যে আদালতের নির্দেশনা অনুযায়ী দ্বিতীয় ও শেষ কিস্তির ১০০০ কোটি টাকা জমা দিতে যাচ্ছে গ্রামীণফোন।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে দেশের শীর্ষ এই মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন জানিয়েছে, ৩১ মের মধ্যে এই টাকা বিটিআরসিতে জমা দেওয়া হবে বলে। এর আগে ২৩ ফেব্রুয়ারি বিটিআরসিতে ১০০০ কোটি টাকা জমা দিয়েছিল গ্রামীণফোন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রামীণফোন বাংলাদেশের আইন ব্যবস্থা ও সুপ্রিম কোর্টের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। একই সাথে প্রতিষ্ঠানটি ভবিষ্যৎ ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়া, গ্রাহক সেবার মান উন্নয়ন, ব্যবসায়িক পরিবেশে আস্থা ফিরিয়ে আনা এবং শেয়ার হোল্ডারদের স্বার্থ রক্ষায় আদালতের সুরক্ষা প্রত্যাশা করে।

গ্রামীণফোন তার অবস্থান পুনর্ব্যক্ত করে বলতে চায়, বিটিআরসির অডিট আপত্তি ও পাওনা দাবি একটি বিরোধপূর্ণ বিষয়। একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আদালতের বাইরে অথবা আদালতে গ্রামীণফোন এই বিরোধের নিষ্পত্তি করতে আগ্রহী।

বিটিআরসি বলে আসছে, গ্রামীণফোনের কাছে নিরীক্ষা আপত্তির ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকার পাশাপাশি রবির কাছে ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা পাওনা রয়েছে তাদের।
এসএমজে/২৪/রা