Stock Market Journal

বিক্রেতা সংকটে হল্টেড সাত কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস আজ সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৭ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- আমান কটন, আনোয়ার গ্যালভানাইজিং, ফরচুন সুজ, লুব-রেফ বাংলাদেশ, ন্যাশনাল হাউজিং, রিং সাইন টেক্সটাইল ও স্যালভো কেমিক্যাল লিমিটেড।

আমান কটনের ১ লাখ ৩ হাজার ৬৯৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৩ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩৯ টাকা ৭০ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিংয়ের ১৪ হাজার ৩৭৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৫৩ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৩৯ টাকা ৫০ পয়সা।

ফরচুন সুজের ১৯ লাখ ৫৭ হাজার ২৯৩ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩১ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৮ টাকা ৬০ পয়সা।

লুব-রেফের ১৩ লাখ ২৯ হাজার ৫০৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৭ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৩ টাকা ৬০ পয়সা।

ন্যাশনাল হাউজিংয়ের ৩ লাখ ৩ হাজার ৭১৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৪ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ৪০ টাকা।

রিং সাইনের ৭১ লাখ ৩৬ হাজার ৪৮১ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৮ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৭ টাকা ৭০ পয়সা।

স্যালভো কেমিক্যালের ৪ লাখ ৫০ হাজার ৬১৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২১ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৯ টাকা ৪০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/মি