Stock Market Journal

করোনায় দুদক পরিচালক সাইফুর রহমানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান আজ সোমবার সকালে মারা গেছেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. রেজাউল আলম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

দুদকের ওই পরিচালক রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সাইফুর রহমান দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

মো. রেজাউল আলম ও সাইফুর রহমান দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের একই ব্যাচের কর্মকর্তা। মো. রেজাউল আলম বলেন, আজ সকাল সাড়ে সাতটার দিকে দুদকের ওই পরিচালক মারা যান। তিনি প্রায় সপ্তাহখানেক ধরে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দুদকের মারা যাওয়া কর্মকর্তার আরেক সহকর্মী বলেন, তাকে কৃত্রিম শ্বাসপ্রশ্বাস দেওয়া হচ্ছিল। গতকাল রোববার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয় বলে তারা শুনেছিলেন। কৃত্রিম শ্বাসপ্রশ্বাসব্যবস্থার প্রয়োজন হবে না বলে আশা করা হচ্ছিল। কিন্তু আজ ভোরে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়।

দুদকের এই কর্মকর্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী। প্রশাসন ক্যাডারে যোগ দেওয়ার আগে তিনি ১৭তম বিসিএস শিক্ষা ক্যাডারে কাজ করেন। স্ত্রী, সন্তানসহ ঢাকায় থাকতেন তিনি। তিনি অসুস্থ হওয়ার পর থেকে তার স্ত্রী-সন্তান আইসোলেশনে আছেন।
এসএমজে/২৪/রা